শনিবার রাত ২:০৬

১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ হেমন্তকাল

ঈদের মার্কেটে অবাধ বিচরণ, কিশোরগঞ্জে একদিনে ১৬ জন আক্রান্ত

কিশোরগঞ্জে নতুন করে ১৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৩৪ জনে। এ পর্যন্ত জেলায় করোনায় মৃত্যু হয়েছে সাতজনের।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো: মুজিবুর রহমান বলেন, ১৫ মে পরীক্ষার জন্য ১৮১ জনের নমুনা পাঠানো হয়েছিল। মঙ্গলবার পরীক্ষার ফলাফল পাওয়া যায়। এতে ১৬ জনের করোনা পজিটিভ আসে।নতুন আক্রান্তদের মধ্যে সাতজনই ভৈরব উপজেলার। বাকিদের মধ্যে কিশোরগঞ্জ সদরে চারজন, হোসেনপুরে তিনজন ও তাড়াইল উপজেলায় দুইজন।

জানা গেছে, করোনার হটস্পট জেলা কিশোরগঞ্জে গত দুই সপ্তাহে একের পর এক রোগী সুস্থ হতে থাকায় স্বস্তি এসেছিল। তবে ১০ মে হাটবাজারগুলোতে সামাজিক দূরত্ব না মেনে স্বাস্থ্যসুরক্ষা ছাড়া কেনাকাটা করেছে হাজার হাজার মানুষ। এরপর থেকে বাড়তে থাকে করোনা আক্রান্তের সংখ্যা।

এ জেলায় পর্যন্ত সুস্থ হয়েছেন ১৮২ জন। বর্তমানে জেলায় ৫০ জন করোনা আক্রান্ত রোগী শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আইসোলেশনে আছেন। তাদের মধ্যে বাইরের জেলা থেকে আসা পাঁচজন। এছাড়া করোনা সাসপেক্টেড রয়েছেন পাঁচজন।

এরই মধ্যে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা সংগ্রহের জন্য দুটি বুথ স্থাপন করা হয়েছে। এখানে পিসিআর ল্যাব স্থাপনের কার্যক্রম চলছে।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে