মঙ্গলবার রাত ৪:০৮

২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ হেমন্তকাল

ইটনায় নৌকাডুবিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের ইটনায় নৌকাডুবিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১ জুন) সকালে উপজেলার এলংজুড়ি বাজার ঘাটের অদূরে ধনু নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত রহমত উল্লাহ (৯ মাস) ইটনা সদরের চরপাড়া গ্রামের সোহাগ মিয়ার ছেলে।

এর আগে মঙ্গলবার দুপুরের দিকে নৌকাডুবিতে নিখোঁজ মহল বেগমের মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে নৌকাডুবিতে নিখোঁজ দুজনের মরদেহ উদ্ধার হলো।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মোল্লা বলেন, ঘটনাস্থল থেকে অনেকটা দূরে নদীতে শিশুটির মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকালে মিঠামইন উপজেলার ঢাকি থেকে ইঞ্জিনচালিত একটি নৌকা ৮-১০ জন যাত্রী নিয়ে করিমগঞ্জ উপজেলার চামড়া নৌ-বন্দরের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে ইটনা উপজেলার এলংজুড়ি বাজারঘাট এলাকায় যাত্রাবিরতির জন্য ভিড়ানোর সময় অন্য একটি নৌযানের ধাক্কায় ধনু নদীতে ডুবে যায় নৌকাটি।

এ সময় অনেক যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও এক নারী ও এক শিশু নিখোঁজ হন। ঘটনার দুইঘণ্টা পর নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন নারীর মরদেহ উদ্ধার করলেও নিখোঁজ ছিল শিশুটি।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে