রবিবার সকাল ১১:৪৪

৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

২২শে রজব, ১৪৪২ হিজরি

২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ বসন্তকাল

আ’লীগ থেকে আজীবন বহিষ্কার কোরবান আলী সরদার

সরকারি ত্রাণের চালসহ আটক পাবনার বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কোরবান আলী সরদারকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল এবং সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেন। 

সাধারণ সম্পাদক গোলাম ফারুক পিন্স বাংলানিউজকে জানান, রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনের নির্দেশে ত্রাণের চাল চুরির অভিযোগে আটক ওই ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিকে দলের প্রাথমিক সদস্যপদসহ সব পদ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।
ইউপি চেয়ারম্যান কোরবান আলী সরদার সরকারি ভিজিডি’র (ভালনারেবল গ্রুপ ডেভেলপমেন্ট) চাল দুস্থদের মধ্যে বিতরণ না করে অবৈধভাবে খোলা বাজারে তা বিক্রির জন্য নিজেস্ব গোডাউনে মজুদ করেছেন- এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৩ এপ্রিল) রাতে অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) সদস্যরা। সেসময় গোডাউন থেকে ২২৯ বস্তা সরকারি চালসহ ওই তাকে হাতে নাতে আটক করা হয়।  পরে রাতেই তার নামে পাবনার আমিনপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে