শনিবার সকাল ৮:১৯

১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

১লা সফর, ১৪৪২ হিজরি

৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ শরৎকাল

আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত

আন্তর্জাতিক ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আজ রোববার মুম্বাইয়ে তাঁর নিজ বাড়িতে আত্মহত্যা করেছেন। ওই অভিনেতার প্রতিনিধি ও মুম্বাই পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, ‘দ্য কাই পো চে’খ্যাত সুশান্তের বয়স হয়েছিল মাত্র ৩৪ বছর। পত্রপত্রিকার দাবি, তিনি ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। এরই মধ্যে একটি দল তাঁর চার্টার সড়কের বাড়িতে পৌঁছেছে।

সুশান্তের মৃত্যুতে কষ্টের কথা জানিয়ে বলিউডের চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপ সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে লিখেছেন, ‘এটি সত্য নয়।’ অন্যদিকে গওহর খান লিখেছেন, ‘কী হচ্ছে এসব।’ সুপারস্টার অক্ষয় কুমারও তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

সুশান্তের সাবেক ম্যানেজার দিশা সেলিয়ান গত সপ্তাহে আত্মহত্যা করেন। আর এই খবরে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তাঁর আত্মার শান্তি কামনা করে শোক জানিয়েছিলেন সুশান্ত। 

২০১৪ সালে ‘কাই পো চে’র মাধ্যমে ছবিতে অভিষেক হয় সুশান্তের। এর পরে তিনি ‘পিকে’, ‘কেদারনাথ’, ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড জার্নি’র মতো জনপ্রিয় ছবিগুলোতে অভিনয় করেন। তাঁকে সর্বশেষ নেটফ্লিক্সের ‘ড্রাইভ’-এ দেখা গিয়েছিল। টেলিভিশন চ্যানেল জি টিভির সিরিয়াল ‘পবিত্র রিশতা’র মাধ্যমে অভিনয়ে অভিষেক হয় তাঁর।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি পটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিংহ রাজপুত। পরে দিল্লিতে চলে আসে তাঁর পরিবার। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেইসময় থেকেই থিয়েটারের দিকে ঝোঁকেন তিনি। নাচও শেখেন। তার জন্য পড়াশোনা শেষ করতে পারেননি।

অভিনয়ের তাগিদ থেকেই শেষমেশ মুম্বইয়ে চলে আসেন সুশান্ত। সেখানে ২০০৮ সালে প্রথম একতা কাপুরের প্রযোজনায় ‘কিস দেশ মে হ্যাঁ মেরা দিল’ সিরিয়ালে অভিনয় করার সুযোগ পান। 

Comments are closed.







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ। মোবাইল: ০১৭১১-৩২৪৬৬০, ০১৭১৩-৫১২৫৮২।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে