সোমবার বিকাল ৫:৩০

২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ হেমন্তকাল

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করবেন কাজল

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। ক্যারিয়ারে তামিল, তেলেগু ও হিন্দি ভাষার অনেক ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে কখনো অন্তরঙ্গ দৃশ্যে দেখা যায়নি তাকে। এবার অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে যাচ্ছেন কাজল।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, কোয়ান্টিকো ওয়েব সিরিজ ভারতে রিমেক হবে। এতে অভিনয়ের জন্য কাজলের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আমেরিকান টিভি সিরিজ কোয়ান্টিকোর প্রথম ও দ্বিতীয় সিরিজে অ্যালেক্স প্যারিস চরিত্রে অভিনয় করেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। প্রিয়াংকার চরিত্রের জন্য পরিচালকের প্রথম পছন্দ কাজল।  

কোয়ান্টিকোর দ্বিতীয় সিরিজে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছিলেন প্রিয়াংকা। সেই দৃশ্যের একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছিল। এ নিয়ে তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন প্রিয়াংকা। এতো কিছুর পরও কাজল এমন দৃশ্যে অভিনয়ের চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন কিনা তা সময়ের ব্যাপার মাত্র। 

পরিচালক সিরিজটি হিন্দি, তেলেগু, তামিল, কন্নড়, মালায়ালামসহ আরো কটি ভাষায় মুক্তির পরিকল্পনা করেছেন। এটি নেটফ্লিক্সে মুক্তি পাবে। 

কাজল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কোমালি’। তামিল ভাষার এ সিনেমা গত বছরের ১৫ আগস্ট মুক্তি পায়। বর্তমানে তেলেগু ভাষার দুটি, তামিল ভাষার তিনটি ও হিন্দি ভাষার একটি সিনেমার কাজ তার হাতে রয়েছে। কিন্তু করোনার তাণ্ডবে এখনো সব সিনেমার শুটিং বন্ধ রয়েছে।







© সকল স্বত্ব- সমাজ নিউজ -কর্তৃক সংরক্ষিত
২২ সেগুনবাগিচা, ৫ম তলা, ঢাকা- বাংলাদেশ।
ই-মেইল: news@somajnews.com, ওয়েব: www.somajnews.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

ডিজাইন: একুশে